রাবিপ্রবি একাডেমিক কাউন্সিলের ৪র্থ সভা অনুষ্ঠিত

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী প্রধান কার্যালয়ের সভাকক্ষে একাডেমিক কাউন্সিলের ৪র্থ সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় কোভিড-১৯ সংক্রমণের হার কমে যাওয়ায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের হল খোলা এবং শিক্ষার্থীদের স্বশরীরে ক্লাস শুরু করার বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আগামী ২৫ নভেম্বর ২০২১ তারিখ থেকে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল খুলে দেয়া হবে। তবে করোনা টিকার ২য় ডোজ গ্রহণকারী আবাসিক শিক্ষার্থীরা টিকা কার্ডের ফটোকপি ছাত্র ও ছাত্রী হল অফিসে জমাদান করে হলে অবস্থান করতে পারবে। এছাড়াও পর্যায়ক্রমে সকল বিভাগের সকল ব্যাচের শিক্ষার্থীদের শ্রেণী কক্ষে স্বশরীরে পাঠদান শুরু করা হবে।

একাডেমিক কাউন্সিলের সভায় সভাপতিত্ব করেন রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) জনাব অঞ্জন কুমার চাকমা, ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান জনাব নেইংম্রাচিং চৌধুরী ননী, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান জনাব ধীমান শর্মা, প্রক্টর ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক জুয়েল সিকদার, ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের চেয়ারম্যান ড. সুপ্রিয় চাকমা, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান (ইনচার্জ) জনাব খোকনেশ্বর ত্রিপুরা এবং সহকারী রেজিস্ট্রার (প্রশাসন) জনাব মোহাম্মদ কামরুল হাসান উপস্থিত ছিলেন।